পাকিস্তানে এখন কয়টা বাজে | পাকিস্তান ও বাংলাদেশের সময়ের পার্থক্য

পাকিস্তানে এখন কয়টা বাজে | পাকিস্তান ও বাংলাদেশের সময়ের পার্থক্য  এশিয়া মহাদেশের দেশগুলোর মধ্য হইতে একটি দেশের নাম হচ্ছে পাকিস্তান, আর এই পাকিস্তান দেশটি মূলত বাংলাদেশের খুব কাছেই অর্থাৎ বাংলাদেশের চতুর্দিকে এগিয়ে আছে ভারত আর ভারতের একদিকেই রয়েছে পাকিস্তান। তাই আজকে আমরা পাকিস্তানি এখন কয়টা বাজে পাকিস্তানের লাইভ সময় দেখব সেই সাথে পাকিস্তান সম্পর্কে আরও বিভিন্ন প্রশ্নের উত্তর আমরা জানব।  অন্য পোস্ট: ইতালি এখন কয়টা বাজে আমেরিকায় এখন কয়টা বাজে  পাকিস্তানে এখন কয়টা বাজে  প্রিয় ভাইয়েরা এবং বোনেরা পাকিস্তানে এখন কয়টা বাজে এটা সম্পর্কেও আমাদের অনেক ভাইয়েরা জানতে চাই। আর এটা জানার জন্য আমাদের অনেক ভাই-বোনেরা গুগলে সার্চ করে যে, পাকিস্তানে এখন কয়টা বাজে, আবার অনেকেই এভাবেও সার্চ করে যে, পাকিস্তানের লাইভ সময় কি। তো বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে একদম লাইভ পাকিস্তানে এখন কয়টা বাজে সেটি শেয়ার করব চলুন তাহলে দেখে নেই পাকিস্তানে এখন কয়টা বাজে।  পাকিস্তান ও বাংলাদেশের সময়ের পার্থক্য  পাকিস্তান ও বাংলাদেশের সময়ের কিছু পার্থক্য রয়েছে তবে তেমন বেশি পার্থক্য নয়, অর্থাৎ বাংলাদেশ ব্যতীত যত দেশ এসব কান্ট্রির সাথে বাংলাদেশের সময়ের অল্প কিছু ব্যবধান আবার অনেক কান্ট্রির সাথে বেশি পরিমাণ ব্যবধান রয়েছে। তবে পাকিস্তান ও বাংলাদেশের সময়ের পার্থক্য হচ্ছে মাত্র ১ ঘন্টা, অর্থাৎ বাংলাদেশে যদি এখন বাজে আটটা তাহলে পাকিস্তান এখন বাজে সাতটা অর্থাৎ পাকিস্তান থেকে বাংলাদেশে এক ঘন্টা এগিয়ে আছে। আশা করি বাংলাদেশ ও পাকিস্তানের সময়ের পার্থক্যটা বুঝতে পেরেছেন।   পাকিস্তান সম্পর্কিত কিছু প্রশ্ন ও উত্তর  প্রশ্ন: পাকিস্তানের প্রধানমন্ত্রীর নাম কি উত্তর: পাকিস্তানের প্রধানমন্ত্রীর নাম হচ্ছে ইমরান খান।  প্রশ্ন: পাকিস্তানের রাষ্ট্রীয় ধর্ম কি উত্তর: পাকিস্তানের রাষ্ট্রীয় ধর্ম হচ্ছে মুসলিম  প্রশ্ন: পাকিস্তানের রাজধানীর নাম কি উত্তর: পাকিস্তানের রাজধানীর নাম হচ্ছে ইসলামাবাদ।  প্রশ্ন: পাকিস্তানের রাষ্ট্রপতির নাম কি উত্তর: পাকিস্তানের রাষ্ট্রপতির নাম হচ্ছে আরিফ আলবি।  প্রশ্ন: পাকিস্তানের মুদ্রার নাম কি উত্তর: পাকিস্তানের মুদ্রার নাম হচ্ছে রুপি  প্রশ্ন: পাকিস্তানের আয়তন কত উত্তর: পাকিস্তানের আয়তন হচ্ছে ৩০৭,৩৭৪ বর্গমাইল বা কিলোমিটার।  প্রশ্ন: পাকিস্তানের জনসংখ্যা কত উত্তর: পাকিস্তানের জনসংখ্যা হচ্ছে ২২ কোটি বা তার চেয়েও বেশি।  প্রশ্ন: পাকিস্তানে প্রদেশ কয়টি উত্তর: পাকিস্তানের প্রদেশ হচ্ছে চারটি  প্রশ্ন: পাকিস্তানের মুসলিম জনসংখ্যা কত উত্তর: পাকিস্তান হচ্ছে রাষ্ট্রীয়ভাবে একটি মুসলিম দেশ, পাকিস্তানের মুসলমানদের সংখ্যা হচ্ছে ৯৫ শতাংশ।  প্রশ্ন: পাকিস্তানের হিন্দু জনসংখ্যা কত উত্তর: পাকিস্তানে হিন্দু জনসংখ্যা হচ্ছে শতকরা ৫%।   অন্য পোস্ট: অটো রিক্সার ব্যাটারি দাম পেট্রোল পাম্প মেশিন দাম বাংলাদেশ ২০২৩ হামকো সোলার ব্যাটারির দাম বাংলাদেশ ২০২৩ ভ্যানের ব্যাটারির দাম   শেষ কথা: পাকিস্তানে এখন কয়টা বাজে  প্রিয় বন্ধুরা আপনারা যারা পাকিস্তানে এখন কয়টা বাজে সেই সম্পর্কে জানতে চেয়েছিলেন আমি তাদেরকে পাকিস্তানের বর্তমান লাইভ সময় আপডেট দেখানোর চেষ্টা করেছি। সেই সাথে পাকিস্তানের সাথে সম্পৃক্ত কিছু প্রশ্ন ও উত্তর আপনাদের সাথে উল্লেখ করেছি আশা করি আপনারা আমার পাকিস্তানে এখন কয়টা বাজে এই আর্টিকেলটি পড়ে উপকৃত হয়েছেন। বিভিন্ন দেশের বর্তমান লাইভ সময় জানতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করতে পারেন অথবা আমাদের ওয়েবসাইটটি বুক মার্ক করে রাখতে পারেন।

এশিয়া মহাদেশের দেশগুলোর মধ্য হইতে একটি দেশের নাম হচ্ছে পাকিস্তান, আর এই পাকিস্তান দেশটি মূলত বাংলাদেশের খুব কাছেই অর্থাৎ বাংলাদেশের চতুর্দিকে এগিয়ে আছে ভারত আর ভারতের একদিকেই রয়েছে পাকিস্তান। তাই আজকে আমরা পাকিস্তানি এখন কয়টা বাজে পাকিস্তানের লাইভ সময় দেখব সেই সাথে পাকিস্তান সম্পর্কে আরও বিভিন্ন প্রশ্নের উত্তর আমরা জানব।


পাকিস্তানে এখন কয়টা বাজে

প্রিয় ভাইয়েরা এবং বোনেরা পাকিস্তানে এখন কয়টা বাজে এটা সম্পর্কেও আমাদের অনেক ভাইয়েরা জানতে চাই। আর এটা জানার জন্য আমাদের অনেক ভাই-বোনেরা গুগলে সার্চ করে যে, পাকিস্তানে এখন কয়টা বাজে, আবার অনেকেই এভাবেও সার্চ করে যে, পাকিস্তানের লাইভ সময় কি। তো বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে একদম লাইভ পাকিস্তানে এখন কয়টা বাজে সেটি শেয়ার করব চলুন তাহলে দেখে নেই পাকিস্তানে এখন কয়টা বাজে।

Aktuelle Uhrzeit / Ortszeit
Pakistan

© Zeitzonenrechner
পাকিস্তান ও বাংলাদেশের সময়ের পার্থক্য

পাকিস্তান ও বাংলাদেশের সময়ের কিছু পার্থক্য রয়েছে তবে তেমন বেশি পার্থক্য নয়, অর্থাৎ বাংলাদেশ ব্যতীত যত দেশ এসব কান্ট্রির সাথে বাংলাদেশের সময়ের অল্প কিছু ব্যবধান আবার অনেক কান্ট্রির সাথে বেশি পরিমাণ ব্যবধান রয়েছে। তবে পাকিস্তান ও বাংলাদেশের সময়ের পার্থক্য হচ্ছে মাত্র ১ ঘন্টা, অর্থাৎ বাংলাদেশে যদি এখন বাজে আটটা তাহলে পাকিস্তান এখন বাজে সাতটা অর্থাৎ পাকিস্তান থেকে বাংলাদেশে এক ঘন্টা এগিয়ে আছে। আশা করি বাংলাদেশ ও পাকিস্তানের সময়ের পার্থক্যটা বুঝতে পেরেছেন।

পাকিস্তান সম্পর্কিত কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: পাকিস্তানের প্রধানমন্ত্রীর নাম কি
উত্তর: পাকিস্তানের প্রধানমন্ত্রীর নাম হচ্ছে ইমরান খান।

প্রশ্ন: পাকিস্তানের রাষ্ট্রীয় ধর্ম কি
উত্তর: পাকিস্তানের রাষ্ট্রীয় ধর্ম হচ্ছে মুসলিম

প্রশ্ন: পাকিস্তানের রাজধানীর নাম কি
উত্তর: পাকিস্তানের রাজধানীর নাম হচ্ছে ইসলামাবাদ।

প্রশ্ন: পাকিস্তানের রাষ্ট্রপতির নাম কি
উত্তর: পাকিস্তানের রাষ্ট্রপতির নাম হচ্ছে আরিফ আলবি।

প্রশ্ন: পাকিস্তানের মুদ্রার নাম কি
উত্তর: পাকিস্তানের মুদ্রার নাম হচ্ছে রুপি

প্রশ্ন: পাকিস্তানের আয়তন কত
উত্তর: পাকিস্তানের আয়তন হচ্ছে ৩০৭,৩৭৪ বর্গমাইল বা কিলোমিটার।

প্রশ্ন: পাকিস্তানের জনসংখ্যা কত
উত্তর: পাকিস্তানের জনসংখ্যা হচ্ছে ২২ কোটি বা তার চেয়েও বেশি।

প্রশ্ন: পাকিস্তানে প্রদেশ কয়টি
উত্তর: পাকিস্তানের প্রদেশ হচ্ছে চারটি

প্রশ্ন: পাকিস্তানের মুসলিম জনসংখ্যা কত
উত্তর: পাকিস্তান হচ্ছে রাষ্ট্রীয়ভাবে একটি মুসলিম দেশ, পাকিস্তানের মুসলমানদের সংখ্যা হচ্ছে ৯৫ শতাংশ।

প্রশ্ন: পাকিস্তানের হিন্দু জনসংখ্যা কত
উত্তর: পাকিস্তানে হিন্দু জনসংখ্যা হচ্ছে শতকরা ৫%।



শেষ কথা: পাকিস্তানে এখন কয়টা বাজে

প্রিয় বন্ধুরা আপনারা যারা পাকিস্তানে এখন কয়টা বাজে সেই সম্পর্কে জানতে চেয়েছিলেন আমি তাদেরকে পাকিস্তানের বর্তমান লাইভ সময় আপডেট দেখানোর চেষ্টা করেছি। সেই সাথে পাকিস্তানের সাথে সম্পৃক্ত কিছু প্রশ্ন ও উত্তর আপনাদের সাথে উল্লেখ করেছি আশা করি আপনারা আমার পাকিস্তানে এখন কয়টা বাজে এই আর্টিকেলটি পড়ে উপকৃত হয়েছেন। বিভিন্ন দেশের বর্তমান লাইভ সময় জানতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করতে পারেন অথবা আমাদের ওয়েবসাইটটি বুক মার্ক করে রাখতে পারেন।

Previous Post Next Post

نموذج الاتصال