হামকো সোলার ব্যাটারি দাম ২০২৩ | Hamko solar battery price 2023

অনেক ভাইয়েরা ব্যবসা করার জন্য বা নিজেরা ব্যবহার করার জন্য হামকো সোলার ব্যাটারির দাম জানতে চায়। অনেকেই অনলাইনে এভাবে সার্চ করে যে হামকো সোলার ব্যাটারি দাম ২০২৩, আবার অনেকে এভাবে সার্চ করে যে Hamko solar battery price 2023। তো যারা এভাবে অনলাইনে বিভিন্ন প্ল্যাটফর্মে খোঁজাখুঁজি করেন তাদের জন্যই আমার আজকের আর্টিকেলটি, কেননা আজকের এই আর্টিকেলে আমি হামকো সোলার ব্যাটারি দাম ২০২৩ নিয়ে আলোচনা করব।


তাই আপনি যদি হামকো সোলার ব্যাটারির দাম জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আমি আপনাকে নিশ্চিত ভাবে বলতে পারি যে আপনি যদি আমার আর্টিকেলটি পড়েন তাহলে বর্তমানে হামকো সোলার ব্যাটারির প্রাইস জানতে পারবেন, তাহলে চলুন এবার জেনে নেওয়া যাক হামকো সোলার ব্যাটারির প্রাইস

হামকো সোলার ব্যাটারি দাম ২০২৩ | Hamko solar battery price 2023

হামকো সোলার ব্যাটারি দাম ২০২৩

হামকো সোলার ব্যাটারির দাম যদিও কিছুদিন আগে উল্লেখ করা হয়েছিল কিন্তু বর্তমানে আবারও হামকো ব্যাটারির প্রাইস বেড়ে গিয়েছে। তো প্রত্যেকটা ব্যাটারিতে কত টাকা করে বেড়েছে সে বিষয়টা এখন আমরা জানবো। আজকে আমরা ২০ এম্পিয়ার থেকে শুরু করে ১২ ভোল্ট ১৩০ এম্পিয়ার পর্যন্ত প্রত্যেকটা সোলার ব্যাটারির দাম স্টেপ বাই স্টেপ জানবো।

প্রথমেই আমরা ১২ ভোল্টের ২০ এম্পিয়ার হামকো সোলার ব্যাটারির দাম জানবো। ১২ ভোল্টের ২০ এম্পিয়ার হামকো সোলার ব্যাটারির দাম হচ্ছে ৪৫০০ টাকা, আপনারা যদি চান তাহলে ১২ ভোল্টের ২০ এম্পিয়ারের হামকো ব্যাটারিটি ৪৫০০ টাকা দিয়ে কিনতে পারেন।

এখন আমরা জানবো ১২ ভোল্টের ৩০ এম্পিয়ার হামকো সোলার ব্যাটারির দাম। তো ১২ ভোল্টের ৩০ এম্পিয়ার হামকো সোলার ব্যাটারির দাম হচ্ছে ৫২০০ টাকা, আপনার যদি চান সে ক্ষেত্রে ৫২০০ টাকা দিয়ে ১২ ভোল্টের ৩০ এম্পিয়ার হামকো সোলার ব্যাটারিটি কিনে নিতে পারেন।

এরপর আমরা ১২ ভোল্ট ৪০ এম্পিয়ারের হামকো সোলার ব্যাটারির প্রাইস জানবো, ১২ ভোল্ট ৪০ এম্পিয়ারের হামকো সোলার ব্যাটারির দাম হচ্ছে ৭৪০০ টাকা,‌ আপনারা ৭ হাজার ৪০০ টাকায় ১২ ভোল্ট ৪০ এম্পিয়ারের হামকো সোলার ব্যাটারিটি নিতে পারেন।

এবার জানব ১২ ভোল্টের ৫৫ এম্পিয়ারের হামকো সোলার ব্যাটারির দাম, তো ১২ ভোল্টের ৫৫ এম্পিয়ারের হামকো সোলার ব্যাটারির নতুন প্রাইজ হচ্ছে ৯৩০০ টাকা, আপনারা ইচ্ছা করলে ৯৩০০ টাকা দিয়ে ৫৫ এম্পিয়ারের এই সোলার ব্যাটারিটি নিতে পারেন।

১২ ভোল্ট ৮০ এম্পিয়ারের হামকো সোলার ব্যাটারির দাম হচ্ছে ১২৫০০ টাকা, আপনারা চাইলে ১২৫০০ টাকা দিয়ে ৮০ এম্পিয়ারের ব্যাটারিটি খরিদ করতে পারেন।

১২ ভোল্ট ১০০ এম্পিয়ার এর হামকো সোলার ব্যাটারির বর্তমান দাম হচ্ছে ১৫৮০০ টাকা, ১৫ হাজার ৮শ টাকা দিয়ে এই ব্যাটারিটি খরিদ করতে পারেন।

১২ ভোল্ট ১৩০ এম্পিয়ারের হামকো সোলার ব্যাটারির নতুন নাম হচ্ছে ২০,৪০০ টাকা, ২০ হাজার ৪০০ টাকা দিয়ে এই ব্যাটারিটি আপনি কিনে নিতে পারেন।

প্রত্যেকটা সোলার ব্যাটারীতেই কিন্তু ওয়ারেন্টি রয়েছে। হামকো ১২ ভোল্ট ৩০ এম্পিয়ার থেকে শুরু করে ১৩০ এম্পিয়ার পর্যন্ত আপনি যেকোন ব্যাটারি কিনেন না কেন প্রত্যেকটা ব্যাটারির সাথে আপনি পাঁচ বছরের ওয়ারেন্টি পেয়ে যাবেন। আর বিশ এম্পিয়ার ও ১৫ এম্পিয়ারের যে ব্যাটারিগুলো আছে ওই ব্যাটারিগুলোর মধ্যে আপনি তিন বছরের পর্যন্ত ওয়ারেন্টি পেয়ে যাবেন। যখনই ব্যাটারি কিনবেন তখন অবশ্যই ওয়ারেন্টি কার্ডটি সংগ্রহ করে রাখবেন কেননা যখনই আপনার ব্যাটারি সমস্যা হবে কিংবা নষ্ট হয়ে যাবে তখন ওয়ারেন্টি কার্ডটি দেখিয়ে আপনি আপনার ব্যাটারি টিকে পরিবর্তন করে নিতে পারবেন।

হামকো সোলার ব্যাটারি চার্জ করার নিয়ম

হ্যালো বন্ধুরা আবার অনেকেই জানতে চাই যে সোলার ব্যাটারি কিভাবে কোন প্রকার সোলার প্যানেল ছাড়া কারেন্টের মাধ্যমে চার্জ করা যায়। তো এখন আমি আপনাদেরকে দেখিয়ে দিব কিভাবে আপনি সহজেই সোলার প্যানেল চালাই সোলার ব্যাটারীতে কারেন্টের সাহায্যে চার্জ করে নিতে পারবেন।

তো আপাতত যারা সোলার একটি ব্যাটারি কিনতে চাচ্ছেন এবং চাইতেছেন যে কোন প্রকার সোলার প্যানেল না কিনে চারৈ করবেন, আর এই ব্যাটারিগুলো সাধারণত হচ্ছে পানি ব্যাটারি বা যেটাকে আমরা এসিড ব্যাটারি বলি।

তো সাধারণত সোলার ব্যাটারি কারেন্টের মাধ্যমে চার্জ করার জন্য আপনার একটা চার্জারের প্রয়োজন হবে, সেই চার্জারটা বাজার থেকে কিনে আনতে পারেন, এবং কিভাবে কারেন্টের মাধ্যমে চার্জ করবেন সে বিষয়টা যদি আমি আপনাকে লিখে বুঝিয়ে দেই তাহলে হয়তোবা আপনার অনেকে বুঝতে অসুবিধা হবে, তাই আপনার যাতে করে সহজে বুঝতে পারেন এবং কারেন্টের মাধ্যমে সোলার ব্যাটারি থেকে সঠিক উপায়ে চার্জ করতে পারেন সেজন্য আমি আপনাদের জন্য নিচে একটি ভিডিও উল্লেখ করে দিয়েছি। আপনারা যদি নিচের ভিডিওটি ভালোভাবে দেখেন তাহলে আশা করি খুব সহজেই আপনারা বিষয়টি বুঝতে পারবেন এবং আপনাদের সোলার ব্যাটারিটি কারেন্টের সাহায্যে সাহায্যে চার্জ করতে পারবেন।

 

হামকো সোলার ব্যাটারি কি কি কাজে ব্যবহৃত হয়

তো বন্ধুরা হামকো সোলার ব্যাটারি বিভিন্ন কাজে ব্যবহৃত হয়ে থাকে, যেমন ধরেন মোটরসাইকেল, সাইকেল, অটোরিকশা, অটো গাড়ি, ইজিবাইক, সিএনজি পিকআপ বড় ট্রাক এমনকি বাড়িতে সরবিদ্যুৎ এর কাজের জন্য হামকো সোলার ব্যাটারি ব্যবহার করা হয়। আমি যেগুলো উল্লেখ করেছি এগুলো ছাড়াও আরো বিভিন্ন ধরনের কাজে সোলার ব্যাটারিগুলো ব্যবহৃত হয়ে থাকে।

তো বন্ধুরা আমি আপনাদের কে বর্তমানে আমকো সোলর ব্যাটারির দাম গুলো উল্লেখ করে দিয়েছি। এখন আপনারা যদি ইচ্ছা করেন তাহলে আপনাদের যে ব্যাটারি পছন্দ হয় সেই ব্যাটারিটাই আপনারা খরিদ করতে পারেন, তবে আপনার যখন এই ব্যাটারি কেনার বা অন্য কিছু কিনেন খুবই সতর্কতার সহিত যাচাই বাছাই করে কিনবেন। আর অবশ্যই ওয়ারেন্টি কার্ডটি সংরক্ষণ করে রাখবেন কেননা পরবর্তীতে যখন আপনার ব্যাটারিটি নষ্ট হয়ে যাবে তখন আপনি সেটি চেঞ্জ করে নতুন ব্যাটারি আনতে পারবেন।


Previous Post Next Post

نموذج الاتصال